বৃহস্পতিবার, ৬ আগস্ট , ২০২০. ৯:১২ অপরাহ্ণ,
Home জামালপুর সরিষাবাড়ীতে বানভাসী ও হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ

সরিষাবাড়ীতে বানভাসী ও হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ

সরিষাবাড়ীতে বানভাসী ও হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী ও অর্থ বিতরণ
Spread the love

জামালপুরের সরিষাবাড়ীতে প্রায় ২ (দুই) শতাধিক আনসার ভিডিপি, অসহায় দুঃস্থ অস্বচ্ছল এবং বানভাসী মানুষের মাঝে খাদ্য সামগ্রী সহ যাতায়াত ভাড়া বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে পোগলদিঘা ডিগ্রি কলেজের সভাপতি ও সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেনের ব্যক্তিগত উদ্যোগে তারাকান্দি চৌরাস্তা মোড়ে এ সহায়তা করেন।
এই সময় উপস্থিত ছিলেন, পোগলদিঘা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহছেনা খাতুন, প্রভাষক মিজানুর রহমান, সরিষাবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল হোসেন,যুুগ্ম সম্পাদক তৌকির আহমেদ হাসু, সদস্য শফিকুল ইসলাম, বিজয় টিভির সরিষাবাড়ী প্রতিনিধি সোহানুর রহমান সোহান, আনন্দ টিভি প্রতিনিধি নাসিম উদ্দিন, আনসার ভিডিপির ইউনিয়ন দলপতি মোঃ শাজাহান আলী সহ আরও অনেকে।

এই সময় আনসার ভিডিপির ইউনিয়ন দলপতি মোঃ শাজাহান আলী বলেন, সরিষাবাড়ীতে আমরা কোন ধরনের সাহায্য সহযোগিতা পাই না। সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য আবুল হোসেনের কাছে এ বিষয়ে কথা বললে তিনি আমাদেরকে এই খাদ্য সামগ্রী ব্যবস্থা করেন।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আবুল হোসেন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় করোনা ভাইরাস প্রাদুর্ভাব সময় ধরে বানভাসী মানুষের জন্য সাধ্যমত কিছু করার চেষ্টা করি।


Spread the love