রবিবার, ২৯ মার্চ , ২০২০. ৫:৩৭ অপরাহ্ণ,
Home ফিচার আমরা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলা করে চতুর্থ জেনারেশনের অংশীদার হতে পারবো। সেই লক্ষে আমরা শেখ হাসিনার নেতৃত্বে দীপ্ত পদে এগিয়ে চলেছি-শিক্ষা মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাক্তার দীপু মনি এমপি.

আমরা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলা করে চতুর্থ জেনারেশনের অংশীদার হতে পারবো। সেই লক্ষে আমরা শেখ হাসিনার নেতৃত্বে দীপ্ত পদে এগিয়ে চলেছি-শিক্ষা মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাক্তার দীপু মনি এমপি.

Spread the love

শিক্ষা মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাক্তার দীপু মনি এমপি বলেছেন, দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল। মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রা অতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে।
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আজ (শনিবার) সরিষাবাড়ী রাণী দিনমনি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপূতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই সব কথা বলে শিক্ষা মন্ত্রী।
শিক্ষা মন্ত্রী বলেন, বাংলাদেশের যে অগ্রযাত্রা তা দেখে বিএনপি-জামায়াত মনে করছে এই দেশে তাদের অপরাজনীতির আর কোন স্থান নেই। সেই ভয়ে তারা নানাভাবে বিচ্ছৃংখলা সৃষ্টি করবার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।
তিনি বলেন, আমরা সবাই সচেতন। আমরা আর কোন অপশক্তিকে মাথা তুলে দাঁড়াতে দিবো না।
শিক্ষা মন্ত্রী বলেন, আমরা শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন আনছি। আমাদের সকল শিক্ষার্থী তারা যেন উদ্যোক্তা হতে পারে। তারা যেন চাকরি না খুঁজে নিজেরাই যেন চাকরির ব্যবস্থা করতে পারে। তারা যেন নিজেদের কর্মসংস্থান করতে পারে।
তিনি বলেন, আমরা আশা করি আগামী দিনে আমরা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলা করে চতুর্থ জেনারেশনের অংশীদার হতে পারবো। সেই লক্ষে আমরা শেখ হাসিনার নেতৃত্বে দীপ্ত পদে এগিয়ে চলেছি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী ডাক্তার মো. মুরাদ হাসান এমপি বলেন, মুজিববর্ষের প্রতিটা দিন ভালবাসা ও নিষ্ঠা ও আন্তরিকতা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করবো। শেখ হাসিনার প্রতি মানুষের যে আস্থা যে বিশ্বাস তা যেন সারাজীবন অটুট থাকে।
তিনি বলেন, ব্যক্তিগত ভুল ভ্রান্তি বা কোন অপরাধ অন্যায়ের কারণে আওয়ামী লীগের সুনাম ক্ষুন্ন হতে দেওয়া যাবে না। আমাদের প্রতিটি নেতাকর্মী সেই বিষয়ে সতর্ক থাকতে হবে। সজাগ ও সচেষ্ট থাকতে হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন, বাণিজ্য মন্ত্রণালয়ের সচিব ড. মো. জাফর উদ্দিন, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সরিষাবাড়ী রাণী দিনমনি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষপূতি উদযাপন কমিটির আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল বক্তব্য রাখনে।


Spread the love