রবিবার, ২৯ মার্চ , ২০২০. ৬:৪৮ অপরাহ্ণ,
Home অপরাধ জগত অমর একুশে বই মেলার নামে উপধাক্ষর ফায়দা লুট

অমর একুশে বই মেলার নামে উপধাক্ষর ফায়দা লুট

অমর একুশে বই মেলার নামে উপধাক্ষর ফায়দা লুট
Spread the love

মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুরের কেশরহাট ডিগ্রি কলেজে মুজিব বর্ষ উপলক্ষে বই মেলার নামে সকল ফায়দা লুটেছে উপধাক্ষ আনোয়ারুল হক হেনা।এনিয়ে দর্শনার্থীদের মাঝে সমালোচনার ঝড় উঠেছে।
অমর একুশে ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ৫ দিন ব্যাপী একুশের বইমেলার সমাপনি অনুষ্ঠান গতকাল মঙ্গলবারে অনুষ্ঠিত হয়েছে।কেশরহাট ডিগ্রি কলেজের আয়োজিত বই মেলার শেষ দিন ছিল গতকাল মঙ্গলবার। 
জানা গেছে, উপধাক্ষ প্রভাব খাটিয়ে মেলার সুবিধা লুটেছেন। সকল উৎসগুলো কুক্ষিগত করে রাখার পাশাপাশি অনুমোদিত স্টল ছাড়াই গতকাল মঙ্গলবার তার নিজস্ব শোরুমের বাজাজ মোটরসাইকেল দিয়ে সারা কমিটি বক্সসহ মাঠ ভরে রেখে প্রদর্শনী করেন।এতে মেলায় আসা হাজারো জনতা চরম দুর্ভোগে পড়েন।এজন্য তারা আগামীতে মেলার আসতে অনিহা প্রকাশ করেন।এছাড়া তিনি উদ্বোধনী দিনে কয়েক হাজার মানুষকে দাওয়াত করলেও কয়েক’শ প্যাকেট দুপুরের খাবারের আয়োজন চরম সমালোচনায় পড়েন উপধাক্ষ হেনা। এতে কলেজের সুনাম ক্ষুন্ন হয়েছে বলে মনে করেন অনেকে।
এবিষয়ে উপধাক্ষ আনোয়ারুল হক হেনা কোনো মন্তব্য করেন নি।অধ্যক্ষ গিয়াস উদ্দিন বলেন মেলায় মোটরসাইকেল প্রদর্শনীর বিষয়টি শুনেছেন মাত্র।বাকি কিছু জানেন না তিনি।

Spread the love