বুধবার, ১ এপ্রিল , ২০২০. ৪:২২ পূর্বাহ্ণ,
Home অপরাধ জগত সরিষাবাড়ীতে পরীক্ষার কেন্দ্রে খাতা দেখতে না দেয়াকে কেন্দ্র সংর্ঘষ-আহত-৪০

সরিষাবাড়ীতে পরীক্ষার কেন্দ্রে খাতা দেখতে না দেয়াকে কেন্দ্র সংর্ঘষ-আহত-৪০

সরিষাবাড়ীতে পরীক্ষার কেন্দ্রে খাতা দেখতে না দেয়াকে কেন্দ্র সংর্ঘষ-আহত-৪০
Spread the love

ঙজামালপুরের সরিষাবাড়ীতে এস এস সি পরীক্ষা কেন্দ্রে অংক পরীক্ষার খাতা দেখতে না দেয়াকে কেন্দ্র দুই শিক্ষা প্রতিষ্ঠানের পরীক্ষার্থীদের মাঝে সংর্ঘষে-৪০ জন আহতের ঘটনা ঘটেছে।গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার চাপারকোনা কৃঞ্চকালী মোড়ে এ ঘটনা ঘটেছে।
স্থানীয় ও আহত পরীক্ষার্থী সুত্রে জানা গেছে-সরিষাবাড়ী উপজেলার চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে কুঠির হাট উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সোহাগ মিয়ার খাতা দেখতে চায় একই ইউনিয়নের হরখালী উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী এহসান মিয়া। পরীক্ষার্থী সোহাগ মিয়া পরীক্ষা কেন্দ্রে এহসান মিয়াকে খাতা না দেখতে দেয়ায় পরীক্ষা শেষে কেন্দ্র থেকে বের হয়ে এলে এহসান মিয়া সোহাগ কে মারপিট করে। এ সময় সোহাগ মিয়ার ডাক চিৎকারে কুঠির হাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা এগিয়ে এলে দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে সংঘর্ষ বাধে। পরে পরীক্ষার কেন্দ্রে দায়িত্ব প্রাপ্ত পুলিশ সদস্যরা বিষয়টি মিমাংসা করে দেয়। এর পরেও কুটির হাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অটো যোগে বাড়ী ফেরার পথিমধ্যে চাপারকোনা কৃঞ্চকালী মোড়ে এলে হরখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা লাঠি শোঠা নিয়ে সংঘটিত হয়ে রাস্তা ঘিরে রাখে।এ সময় কুঠির হাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা চাপারকোনা কৃঞ্চকালী মোড়ে পৌছলে তাদের উপর হরখালী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা হামলা চালিয়ে মারপিট করে। পরে স্থানীয় এলাকবাসী এগিয়ে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
দুই শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে মারপিটে সোহাগ মিয়া, এহসান, নাহিদ,আমেনা,হাজেরা,তানিয়া, মিতা,শারমিন,সোনিয়া,সুমি,সাথী,রিপা,রূপা,পারুল,হালিমা,সুবর্ণা,ইতি, সূখী,আখি,মিষ্টি,ইতি,সুর্বণা,সন্ধা,শাওন,ঝিনুক,একা আক্তার,মুক্তা,জেসমিন,জাকারিয়া,অটোচালক-খোরশেদ,সেলিম,মাসুদ,আলমগীর,মিলন,সোহাগ আহত হয়। গুরুতর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে এবং বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।এবং কতিপয় শিক্ষার্থীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।
জানতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাহেদুর রহমান বলেন, গুরুতর আহত শিক্ষাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

 


Spread the love