বুধবার, ১ এপ্রিল , ২০২০. ৩:২৯ পূর্বাহ্ণ,
Home অপরাধ জগত Sarishabari Upazila news-08-02-2020

Sarishabari Upazila news-08-02-2020

Sarishabari Upazila news-08-02-2020
Spread the love

মোহনপুর প্রতিনিধি:
রাজশাহীর মোহনপুরে বৃহস্পতিবার  এস.এস.সি ইংরেজী পরীক্ষা শেষ হওয়ার ১০ মিনিট পরে কেন্দ্রে ঢোকে গোলযোগ সৃষ্টির অপরাধে বহিরাগত ২ জন শিক্ষার্থীকে ১ বছর করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। কারাদন্ডপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন,কেশরহাট ডিগ্রী কলেজের ডিগ্রী ২ বর্ষের ছাত্র কেশরহাট পৌর এলাকার হরিদাগাছী গ্রামের রুবেলের ছেলে নাদিম(২০) অপরজন একই কলেজ ও গ্রামের ইদ্রিস আলীর ছেলে হোসাইন(২০)।
মোহনপুর উপজেলার এস.এস.সি পরীক্ষাকেন্দ্র মোহনপুর বি,কেশরহাট উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা শেষে ২ জন বহিরাগত শিক্ষার্থী প্রধান শিক্ষকের সাথে দেখা করতে সিড়ি দিয়ে দ্বিতীয় তলায় উঠার সময় পরীক্ষা কেন্দ্রে কর্তব্যরত বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কম্পিউটার আকতারুল ইসলামের সাথে সজোরে ধাক্কা লাগলে তিনি প্রতিবাদ করায় ওই দুই শিক্ষার্থী শিক্ষকের সাথে খারাপ আচরন করলে কেন্দ্রে কর্তব্যরত পুলিশের সদস্যগন তাদের আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতে এ কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী  অফিসার সানওয়ার হোসেন।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ জানান,পাবলিক পরীক্ষায় গোলযোগ সৃষ্টি করায় ২ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নিয়ে যাওয়া হয়।
মোহনপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সানওয়ার হোসেন জানান,পাবলিক পরীক্ষা সমূহ আইন ১৯৮০” তে পরীক্ষা কেন্দ্রে গোলযোগ সৃষ্টির অপরাধে ২ জনকে ১ বছরের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।

Spread the love