বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি , ২০২০. ৩:৪৮ পূর্বাহ্ণ,
Home জাতীয় সংবাদ বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত

বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত

বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত
Spread the love

মোঃ সোহানুর রহমান সোহানঃ জামালপুরের সরিষাবাড়ীতে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায় ও তত্ত্বাবধায়নে এ সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
এতে উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন জামালপুর টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ জাভেদ রহিম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান জেলি আক্তার। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন,ইউপি চেয়ারম্যান ও সদস্য, পৌর কাউন্সিলর, সাংবাদিকবৃন্দসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সেমিনারে নির্বাচনী ইশতেহার ২০১৮ ঘোষণাকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা করেন নির্বাচনে বিজয়ী হলে আগামী ৫ বছরে ১কোটি ২৮ লক্ষ কর্মসংস্থান সৃজনের পরিকল্পনা আমাদের আছে এবং প্রতি উপজেলা হতে গড়ে ১০০০ জন যুবক ও যুব মহিলাকে বিদেশে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা যথাযথভাবে বাস্তবায়নের লক্ষ্যে এ সেমিনার ও প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়।


Spread the love