বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি , ২০২০. ৩:৫০ পূর্বাহ্ণ,
Home অর্থনীতি হস্তশিল্প পণ্যের সাপ্তাহিক বাজার

হস্তশিল্প পণ্যের সাপ্তাহিক বাজার

হস্তশিল্প পণ্যের সাপ্তাহিক বাজার
Spread the love

জামালপুরে হস্তশিল্প পণ্যের সপ্তাহে একদিন হাট বসানো উপলক্ষে জেলা হস্তশিল্প ব্যবসায়ী সমিতির সাথে জেলা প্রশাসনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৪ ফেব্রুয়ারি দুপুরে জেলা প্রশাসন মিলনায়তনে হস্তশিল্প ব্যবসায়ী সমিতি জামালপুরের সার্বিক সহযোগীতায় জেলা প্রশাসন আলোচনা সভার আয়োজন করে।

জামালপুরের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ কবির উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জামালপুর জেলা হস্তশিল্প ব্যবসায়ী সমিতির যুগ্মআহ্বায়ক মো. সম্রাট, দেলোয়ারা বেগম, সদস্য শাহাবিয়া জান্নাত সিদ্দিকী, নাসিব জামালপুরের জ্যেষ্ঠ সহসভাপতি আব্দুল ওয়াদুদসহ হস্তশিল্প ব্যবসায়ী সমিতি ও হস্তশিল্প ব্যবসায়ীবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা জামালপুর শহরের পাবলিক লাইব্রেরিতে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে প্রতি সপ্তাহের শনিবার হস্তশিল্প পণ্যের হাট বসানোর উপর আলোচনা করেন। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২২ ফেব্রুয়ারি থেকে জেলার সকল হস্তশিল্প ব্যবসায়ীদের অংশগ্রহণে হাটের কার্যক্রম শুরু করা হবে বলে সূত্রে জানা গেছে।

হস্তশিল্প হাটে জামালপুরের সকল হস্তশিল্প ব্যবসায়ীদের অংশ নিতে জামালপুর জেলা প্রশাসন ও হস্তশিল্প ব্যবসায়ী সমিতি জামালপুর এর পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে।


Spread the love