বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি , ২০২০. ২:০০ পূর্বাহ্ণ,
Home জাতীয় সংবাদ মুজিববর্ষ উপলক্ষে ব‌্যতিক্রমধর্মী শোভাযাত্র্রাকারী রাঙ্গা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন ॥ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা

মুজিববর্ষ উপলক্ষে ব‌্যতিক্রমধর্মী শোভাযাত্র্রাকারী রাঙ্গা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন ॥ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা

মুজিববর্ষ উপলক্ষে ব‌্যতিক্রমধর্মী শোভাযাত্র্রাকারী রাঙ্গা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন ॥ দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা
Spread the love

স্টাফ রিপোর্টারঃ  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জামালপুরের সরিষাবাড়ীতে মুজিববর্ষের উপলক্ষে ব‌্যতিক্রমধর্মী বর্ণাঢ্য মোটর শোভাযাত্রা, স্থিরচিত্র প্রদর্শন করেছে সরিষাবাড়ী বঙ্গবন্ধু সাংস্কতিক একাডেমীর সাধারণ সম্পাদক জাকির হোসেন রাঙ্গা। গত ২৪ শে জানুয়ারী দুপুরে এ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

আরামনগর বাজার থেকে দিগপাইত উপশহর পর্যন্ত এ যাত্রায় ব‌্যতিক্রমধর্মী হিসেবে ছিল মোটরসাইকেলে হাত ছেড়ে এক হাতে পতাকা আর অন‌্যহাতে মুক্তিযোদ্ধার হাতিয়ার বন্ধুক (খেলান) নিয়ে এ যাত্রাটি হয়। বঙ্গবন্ধুর চেতনায় ও মুক্তিযোদ্ধা বিশ্বাসকে ধারন ও স্বপক্ষে নিজের জীবন বাজি রেখে এ যাত্রা দেখে মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। দিগপাইত-ভূঞাপুর প্রধান সড়কে এ শোভাযাত্রা হয়।
এতে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল কাদের,যুবলীগ নেতা এনামূল হক রনজিদ কুমার,সিদ্দিকুর রহমান,ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম,রাকিব উদ্দিন,সুমন শেখ সহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিল।
শোভাযাত্রায় মোটরসাইকেল শো-ডাউন,পিকআপ গাড়িতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি সহ মুক্তিযোদ্ধার বিভিন্ন দিক স্থির চিত্র পরিদর্শন করানো হয়।
এই শো-ডাউনে আরামনগর বাজার থেকে সানাকৈইর বাজার যাওয়ার পথে বারইপটল ব্রীজে অন‌্য একটি মোটর সাইকেলের সাথে সংঘর্ষে সাধারণ সম্পাদক রাঙ্গা আহত হয়ে ঢাকা চিকিৎসাথীন রয়েছে। ঢাকার পঙ্গু হাসপাতালে গত রবিবার (২৬ তারিখ) ভর্তি হন তিনি। তিনি দেশবাসীর নিকট তিনি দোয়া চেয়েছেন।


Spread the love