বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি , ২০২০. ১:৫৬ পূর্বাহ্ণ,
Home অপরাধ জগত সরিষাবাড়ীতে স্বামীর উপর অভিমান করে স্ত্রী’র আত্নহত্যা

সরিষাবাড়ীতে স্বামীর উপর অভিমান করে স্ত্রী’র আত্নহত্যা

সরিষাবাড়ীতে স্বামীর উপর অভিমান করে স্ত্রী’র আত্নহত্যা
Spread the love

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর উপর অভিমান করে স্ত্রী’র গলায় ফাস দিয়ে আত্নহত্যা করেছে। উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
পুলিশ,নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে,উপজেলার মহাদান ইউনিয়নের সেঙ্গুয়া র্পূবপাড়া গ্রামের সোহেল মিয়া’র মেয়ে এক সন্তানের জননী সুমনা খাতুন(২১) এর সাথে একই উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া গ্রামের মোবারক হোসেনের ছেলে আরিফুল ইসলাম মামুন(২৩) এর বিয়ে হয়।
বিয়ের পর থেকেই মামুন তার শুশুর সোহেল মিয়ার বাড়িতে বসবাস করে আসছে ।
আজ সোমবার বিকেলে ৪ টার দিকে মামুনের স্ত্রী সুমনা খাতুন তার স্বামীর সাথে অন্য মেয়ের সর্ম্পক আছে বলে তার মামুনকে জানায়। মামুন তার স্ব্রী সুমনা খাতুনের কথায় রাগ্বনিত হয়ে দুটি চড় মারে। এ ঘটনায় সুমনার দাদা সুমনাকেও চড় মারে । সুমনার স্বামী ও দাদা চড় মেরে বাড়ি থেকে বের হয়ে অন্যত্র চলে গেলে তাদের উপর অভিমান করে ঘরের দরজা আটকিয়ে ধন্যার সাথে উডনা পেচিয়ে গলায় ফাস দিয় আত্বহত্যা করে। পরে পরিবারের লোকজন সুমনাকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তবরত চিকিৎসক মৃত ঘোষণা করে। খবর পেয়ে সরিষাবাড়ী থানার এস.আই গোলাম সাকলায়েন লাশ থানায় নিয়ে আসে। এর রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়না তদন্তের জন্য প্রস্তুতি চলছে।
এব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজেদুর রহমান জানান, লাশ উদ্ধার করা হয়েছে, লাশে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্ররনের প্রস্তুতি চলছে।


Spread the love