Spread the love

সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি
সামাজিক সুরক্ষা ও স্বাস্থ্য বিধি না মানায় জামালপুরের সরিষাবাড়ীতে আজ বৃহসপতিবার দুপুরে পৌর শহরের আরামনগর ও শিমলাবাজারের ১২টি ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় করা হয়েছে।
ভ্রাম্য আদালত সূত্রে জানা গেছে, পৌরসভার আরামনগর বাজার ও শিমলা বাজারে করোনা ভাইরাসকে অপেক্ষা করে সামাজিক সুরক্ষা ও স্বাস্থ্য বিধি না মেনে বিপনি কেন্দ্রগুলো ঈদের কেনাকাটায় উপচে পড়া ভিড়। ভিড় দেখে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ও আদালতের নিবার্াহী ম্যাজিষ্ট্রেট শিহাব উদ্দিন আহমদ।
সামাজিক সুরক্ষা ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালত পৌরশহরের শিমলা রাজারের গিরিধারী বস্ত্রালয়কে ২ হাজার, নাছির উদ্দিনের কাপড়ের দোকানকে ১ হাজার ,আনন্দ বেকারী অ্যান্ড কনফেকশনারীকে ১ হাজার টাকা,মেসার্স কাকলী বস্ত্রাালয়কে ২ হাজার, বিকাশের ডিএসএ রান্টু মিয়ারকে ৫ শত টাকা,আরামনগর বাজারের বাবুল চন্দ্র সাহার কাপড়ের দোকানকে ১ হাজার টাকা,মোনাজ্জল হোসেনের কাপড়ের দোকানকে ২হাজার টাকা,আব্দুল মালেকের ভাই ভাই বস্ত্রালয়কে ২ হাজার টাকা,আমজাদের কসমেটিক দোকানকে ৫’শত টাকা,আব্দুল মান্নানের কাপড়ের দোকানকে ১ হাজার টাকা,জহুরুল ইষলামকে ৫’শত টাকা,সুলতান আহম্মেদের কসমেটিক দোকানকে ৫’শত টাকা, আব্দুস সালামের দোকানকে ১ হাজার টাকা জরিমানা আদায় করেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ও আদালতের নিবার্াহী ম্যাজিষ্ট্রেট শিহাব উদ্দিন আহমদ বলেন, সামাজিক সুরক্ষা ও স্বাস্থ্য বিধি না মানায় ১২টি ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা করা হয়েছে।


Spread the love