Spread the love

নিজস্ব প্রতিবেদক
জামালপুররে সরষিাবাড়ী অনার্স কলজে মাঠে পৌর কর্তৃপক্ষ নির্মিত বিভিন্নি ভার্স্কয বৃহস্পতবিার(১৪ মে) রাতে ভাংচুর ঘটনায় পৌর সভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর জহুরুল ইসলাম বাদী হয়ে শুক্রবার (১৫ মে) রাতে সরিষাবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে পৌর মেয়র রুকুনুজ্জামান রোকনের নির্দেশনায় ভাংচুর করা হয়েছে সন্দেহ করে আরো ৫/৭জনকে অজ্ঞাত বিবাদী করা হয়েছে।

স্থানীয় ও পৌর দায়িত্বশীল ব্যাক্তি সূত্রে জানা যায়,সরিষাবাড়ী পৌরসভার বার্ষিক উন্নয়ন তহবিল(এডিবি’র) তহবিলে নির্মিত সরিষাবাড়ী অর্নাস কলজে মাঠে বিভিন্নি খেলার ও খেেলায়াড়ের ভার্স্কয স্থাপন করা হয়েছে। গত বৃহস্পতবিার (১৪ মে) রাতে র্দুবৃত্তরা ভার্স্কয গুলো ব্যাপক ভাংচুর করে ফেলে রেখে যায়।এ বিষয়টি স্থানীয় সচেতন মহলের মাঝে জানা-জানি হলে ক্ষোভ ও উত্তজেণা বিরাজ করে। এ ঘটনা তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানান সচেতন মহল। ভাংচুর ঘটনা উপজেলা নির্বাহী অফিসার শিহাব উদ্দিন আহমদ ও সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম ঘটনাস্থল পরির্দশন করেন।

জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করীম জানান, অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের তদন্ত করে দোষীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।


Spread the love