বৃহস্পতিবার, ৬ আগস্ট , ২০২০. ৯:৫৯ অপরাহ্ণ,
Home ফিচার সরিষাবাড়ীতে বসত বাড়ীতে হামলা ভাংচুর লুটপাট-মারপিটে আহত-১২

সরিষাবাড়ীতে বসত বাড়ীতে হামলা ভাংচুর লুটপাট-মারপিটে আহত-১২

Spread the love

মসরিষাবাড়ী প্রতিনিধি
জামালপুরের সরিষাবাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে বসত বাড়ীতে হামলা ভাংচুর লুটপাট ও মারপিটে উভয় পক্ষের ১২ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার (১০ জুলাই) সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের বাউসী উদের পাড়া(নিশ্চিন্তপুর) গ্রামে সাজ্জাদুল ইসলাম শ্যামল এর বাড়ীতে এ ঘটনা ঘটেছে।
অভিযোগে জানা গেছে-সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বাউসী উদের পাড়া(নিশ্চিন্তপুর) গ্রামের মৃত রফিকুল ইসলাম (পোষা) এর ছেলে সাজ্জাদুল ইসলাম শ্যামল সম্প্রতি একরামুল হক (রুবেল) এর প্রতিপক্ষের পক্ষে একটি গ্রাম্য সালীশে স্বাক্ষী দেয়াকে কেন্দ্র করে দীর্ঘ দিন যাবৎ শত্রুতা পোষন করে আসছিল। ওই বিষয়টি গ্রাম সালীশে মিমাংশা করা হয়। এর পরেও গত ৯ জুলাই সন্ধা ৬ টায় বাউসী উদের পাড়া(নিশ্চিন্তপুর) গ্রামের আজমত আলীর বসত বাড়ীর সামনে রাস্তার পার্শ্বে দাডিয়ে থাকা সাজ্জাদুল ইসলাম শ্যামল কে মোটর সাইকেল চালিয়ে রুকন মিয়া গর্তে জমে থাকা কাদাযৃক্ত পানি ইচ্ছাকৃতভাবে ছিটিয়ে দেয়। এ ঘটনায় সাজ্জাদুল ইসলাম শ্যামল প্রতিবাদ করলে রোকনের লোকজন সাজ্জাদুল ইসলাম শ্যামল(৩৮), শফিকুল ইসলাম জয় (১৫) ও আনোয়ারা বেগম (৬০) কে মারপিট করে। ওই ঘটনার খবর পেয়ে ঢাকা থেকে নিজ বাড়ীতে এসে একরামুল হক রুবেল ও আরিফুল ইসলামে’র নেতৃত্বে তার লোকজন শুক্রবার (১০ জুলাই) সকাল ৯ টায় লাঠি শোঠা ও দেশীয় অস্ত্র সজ্জে সজ্জিত হয়ে সাজ্জাদুল ইসলাম শ্যামল এর বসত বাড়ীতে অর্তকিত হামলা চালিয়ে আসবাবপত্র ও বসত ঘরে ভাংচুর করে সাজ্জাদুল ইসলাম শ্যামল এর কোচে থাকা নগদ দেড় লক্ষ টাকা,সুফিয়া বেগমের গলায় থাকা ৮ আনা স্বর্ণের চেইন লুট করে এবং মারপিট করে। মারপিটে উভয় পক্ষের সাজ্জাদুল ইসলাম শ্যামল(৩৮),সুফিয়া বেগম(৪৮),আনিছ(৪৫),আনোয়ার হোসেন(৪০)মেহেদী হাসান(১৬),জাহাঙ্গীর(৩৮)শফিকুল ইসলাম জয়(১৫), আনোয়ারা বেগম (৬০) কে দু দফায় মারপিট করে। গুরুতর আহতদের সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে । বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
এ ঘটনায় উপজেলার ভাটারা ইউনিয়নের বাউসী উদের পাড়া(নিশ্চিন্তপুর) গ্রামের মৃত রফিকুল ইসলাম (পোষা) এর ছেলে সাজ্জাদুল ইসলাম শ্যামল বাদী হয়ে সরিষাবাড়ী থানায় শুক্রবার (১০ জুলাই) একটি অভিযোগ দায়ের করেছেন। ওই অভিযোগে উপজেলার বাউসী উদের পাড়া(নিশ্চিন্তপুর) গ্রামের মৃত দুলাল মিয়ার ছেলে একরামুল হক (রুবেল) কে প্রধান বিবাদী করা হয়েছে। অনান্য বিবাদীরা হলেন- মৃত দুলাল মিয়ার ছেলে আরিফুল ইসলাম উকিল,রুকন মিয়া,মৃত তছের মন্ডলের ছেলে আবুল কালাম, আবুল কালাম এর ছেলে সাগর মিয়া,মৃত আব্দুল শেখের ছেলে হেলাল মিয়া, হেলাল মিয়ার ছেলে আসিফ,মৃত বিষু শেখের ছেলে রফিকুল ইসলাম সহ অজ্ঞাত ২/৩ জনকে বিবাদী করা হয়েছে।
সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মোঃ ফজলুল করিম বলেন, অভিযোগ পাওয়া গেছে । তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।


Spread the love